Corona Virusজেলা

উত্তরবঙ্গে ক্রমশঃ বাড়ছে সংক্রমণ, সোমবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত ২৮, মৃত্যু হল ৩

করোনায় আক্রান্ত হয়ে সোমবার শিলিগুড়িতে মৃত্যু হল দুজনের। নতুন করে এদিন আক্রান্ত হলেন শিলিগুড়ি পুর এলাকার ২৮ জন। এদিন মাটিগাড়ার কোভিড হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন ২৪ জন করোনা আক্রান্ত।

হুহু করে শিলিগুড়ি শহরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রায় প্রতিদিনই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটছে শিলিগুড়িতে। রবিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন শিলিগুড়ি পুর এলাকার ৩৩ জন বাসিন্দা। সোমবার নতুন করে আক্রান্ত হলেন মোট ২৮ জন। এদিন দুপুরে উত্তরবঙ্গ মেডিকেল কলেজের রিকুতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়ে মাটিগাড়ার বাসিন্দা অশোক ছেত্রী নামে এক ব্যাক্তির।

এদিন রাতেই উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় শিলিগুড়ির ৩০ নম্বর ওয়ার্ডের এক মহিলার।

মহিলার পরিবার সূত্রে জানাগেছে, মহিলার স্বামী গত ২৬ শে জুন থেকে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন মাটিগাড়ার কোভিড হাসপাতালে। তারপর থেকেই জ্বরে ভুগছিলেন এই মহিলা। পরিবারের অন্য্যদের ও করোনার উপসর্গ রয়েছে। যদিও তাদের হয়নি সোয়াব টেস্ট। এদিন মহিলার শরীরে প্রবল জ্বর থাকায় পরিবারের লোকেরা চিকিৎসার জন্য নিয়ে গিয়েছিলেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজে।

মেডিকেল কলেজে যাওয়ার পথেই মৃত্যু হয় মহিলার। এরপরই মৃতদেহ আটকে রাখে মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। তবে প্রাথমিকভাবে চিকিৎসকদের অনুমান করোনাতেই মৃত্যু হয়েছে মহিলার। মৃত মহিলার লালারসের পরীক্ষা করা হবে বলে জানিয়েছে মেডিকেল কলেজ কর্তৃপক্ষ।

[qws]Tags:করোনা, উত্তরবঙ্গ, শিলিগুড়ি, জলপাইগুড়ি

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel