Corona Virusজেলা

মেদিনীপুরে করোনায় আক্রান্ত সরকারি বাস কর্মী, কাজে যোগ দিল না বেশিরভাগ কর্মীরা

In Medinipur, most of the government bus workers did not join the work

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে দিন দিন। সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে করোনায় আক্রান্ত হচ্ছে স্বাস্থ্য কর্মী থেকে পুলিশ কর্মীও। এবার সরকারি বাসের কর্মী করোনায় আক্রান্ত হলেন। ফলে আতঙ্কে কাজে যোগ দিল না অধিকাংশ কর্মীরা।

জানা গেছে এক বাস কর্মীর করোনার মতো উপসর্গ দেখা দেয়। ফলে মঙ্গলবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। বুধবার তার রিপোর্ট আসে পজিটিভ। ওই কর্মীর রিপোর্ট পজিটিভ আসার ফলে আতঙ্ক তৈরি হয় অন্য কর্মীদের মধ্যে। কারন ওই কর্মীর সঙ্গে থাকতো একাধিক বাস কর্মী।

ওই কর্মী আক্রান্ত হওয়ায় সংক্রমণের আশঙ্কায় অন্য কর্মীরা কাজে যোগ দিতে চাইছে না বলে জানা গেছে। মেদিনীপুর ডিপো থেকে রাজ্যের বিভিন্ন রুটে একাধিক বাস চলাচল করে।

যখন পরিযায়ী শ্রমিকরা ফিরছিল, তখন কোন কর্মী করোনা আক্রান্ত হয়নি। ইদানিং কলকাতা সার্ভিস বাড়িয়ে দিয়েছে। কলকাতা যোগেই সংক্রমণ হয়ে থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে।

এদিকে ওই কর্মী আক্রান্ত হওয়ায় প্রশাসনের পক্ষ থেকে ডিপোকে জীবাণু মুক্ত করার জন্য স্যানিটাইজ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গেছে। প্রশাসন ও স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস দেওয়া হয়েছে বলে জানা গেছে।

Tags: করোনা আক্রান্ত বাস কর্মী, মেদিনীপুর ডিপো, করোনা


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close