Corona Virusজেলা

মেদিনীপুর মেডিকেল কলেজের চার চিকিৎসক সহ ইন্টার্ন করোনায় আক্রান্ত, উদ্বেগ জেলা জুড়ে

Interns, including four doctors from Medinipur Medical College, are affected by the corona, worrying across the district

মেদিনীপুর : কিছুদিন আগে মেদিনীপুর মেডিকেল কলেজের একজন সিনিয়র ও তিনজন জুনিয়র চিকিৎসক করোনা আক্রান্তের খবর পাওয়া গিয়েছিল। এবারে করোনায় আক্রান্ত হলেন মেডিকেল কলেজের ইন্টার্ন। পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থভবন থেকে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এই ইন্টার্ন চিকিৎসক মেদিনীপুর সিপাই বাজারের বছর পঁচিশের যুবক। সেই ইন্টার্ন চিকিৎসককে পাঠানো হয়েছে আয়ুষ করোনা হাসপাতালে।

মেদিনীপুর মেডিকেল কলেজের অধক্ষ ডাঃ পঞ্চানন কুন্ডু জানিয়েছেন, ” আতঙ্কিত হওয়ার কিছু নেই, সতর্কতা অবলম্বন করে চললেই মানুষ সুস্থ থাকবে। তার জন্য সমস্ত ব্যাবস্থাই নেওয়া হয়েছে। কিন্তু করোনা রোগীদের চিকিৎসা করতে গিয়ে কোনো কোনো চিকিৎসক আক্রান্ত হয়েছে কিন্তু তাতে কারো কিছু করার নেই। তাদের যে সকলের উপসর্গ দেখা দিয়েছিল তাও নয়। কিন্তু তাতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। টেস্ট হচ্ছে আর সেই মতো ব্যবস্থাও গ্রহণ করা হচ্ছে।”

তবে এই জুনিয়র চিকিৎসক রা আক্রান্ত হওয়ার পর থেকে কিছু সতর্কতা অবলম্বন করা হয়েছে। কোতোয়ালি থানার পক্ষ থেকে বটতলা চকের বিস্তীর্ণ এলাকা আজ দুপুরে গন্ডিবদ্ধ করা হয়েছে। তবে গোটা জেলাজুড়ে যে আতঙ্কের সৃষ্টি হয়েছে তাতে জেলা প্রশাসন থেকে বারবার করে বলা হচ্ছে যে আতঙ্কের কিছু নেই, মানুষকে সর্বদা সচেতন থাকতে হবে আর প্রশাসনের পক্ষ থেকে যেরকম যতটুকু ব্যাবস্থা নেওয়া দরকার ততটুকু সরকার আর প্রশাসন নিচ্ছেন।
Tags:মেদিনীপুর মেডিকেল কলেজ চার জন চিকিৎসক করোনায় আক্রান্ত

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close