জঙ্গলমহলের করোনা আপডেট ৫/৮/২০২০

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৫ই আগস্ট ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৩৭ জন, সুস্থ হয়ে উঠেছেন ৭৪ জন। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২৭ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৫৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ৮৭৫ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬৫১ জন । ২২৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৪ই আগস্ট।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৩২৩ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১০১২ জন। ২৯৪ জন চিকিৎসাধীন রয়েছেন। ১৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ৪ই আগস্ট।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৯৫ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯৪ জন। ১০১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৪ই আগস্ট।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় কেউ আক্রান্ত হয়নি। মোট আক্রান্তের সংখ্যা ৩৮ জন। ৩১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ৭ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ৩ই আগস্ট।

[qws]Tags: Corona update, Jangalmahal, West Bengal, Corona Virus

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel