Corona Virusজেলাশিক্ষা ও স্বাস্থ্য

মেদিনীপুর পৌরসভার কর্মী সহ করোনায় আক্রান্ত সেই পরিবারের ৫ জন, বন্ধ করা হলো পৌরসভা

Five members of the family, including a worker of Medinipur municipality, were affected by the corona. The municipality was closed

Five members of the family, including a worker of Medinipur municipality, were affected by the corona. The municipality was closed

মেদিনীপুর: মেদিনীপুর শহরে উপসর্গহীন করোনায় আক্রান্ত হলেন একই পরিবারের ৫ জন। মেদিনীপুর শহরের পাটনাবাজার সাহেবপুকুরের কাছে টেংরাপুকুরের পারে এই পরিবারের বাড়ি। সম্প্রতি পশ্চিম মেদিনীপুর জেলায় সউরু হয়েছে রাপিড এন্টিবডি টেস্ট। আর এই টেস্ট ই চলছে মেদিনীপুর মেডিকেল কলেজে তবে খুব স্বল্প পরিমাণে। গতকাল মেদিনীপুর মেডিকেলের একজন প্রাক্তন ল্যাবকর্মীর এই টেস্ট করা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে। এরপর তার পরিবারের সকলকেই এই টেস্ট করানো হয় এবং সকলেই করোনা পজিটিভ আসে তবে সকলেই উপসর্গহীন ছিলেন।

এদিকে সেই প্রাক্তন ল্যাব কর্মীর বয়স ৪০, বর্তমানে পুরুলিয়ায় কর্মরত। আর তাঁর স্ত্রী মেদিনীপুর পৌরসভার (Medinipur municipality)কর্মী। এই মহিলা কর্মী আক্রান্ত হওয়ার পরই পৌরসভা কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেন যে আজ থেকে গোটা সপ্তাহ পৌরসভা বনধ রাখবে। আগামী সপ্তাহে একেবারে সোমবার পৌরসভার কাজকর্ম শুরু হবে। জীবানুমুক্ত করা হবে বলেও জানা গেছে এক পৌরসভার কর্মীর কাছ থেকে।

তবে স্বস্তির বিষয় এই যে এদের মধ্যে সকলেই প্রায় উপসর্গহীন। এই এন্টিজেন টেস্টের দ্বারা এটি দ্রুত আক্রান্ত ব্যক্তিকে চিহ্নিত করা যাবে আর যত টেস্ট প্রক্রিয়া বাড়বে ততই এই করোনার বিরুদ্ধে জয় লাভ করা যাবে। এন্টিজেন টেস্টের বিষয়ে এরকম মন্তব্য কলেজের অধ্যক্ষ ডাঃ পঞ্চানন কুন্ডুর কাছ থেকে পাওয়া যায়।

Tags: Corona, Corona affected by Municipality staff, Medinipur town

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close