পাঁপড় খেয়েই পালাবে করোনা! কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্যে ছড়িয়ে পড়ল হাসির রোল, মন্ত্রী নিজেই হলেন করোনা আক্রান্ত!

Don’t run away by eating leaves! The roll of laughter spread in the speech of the Union Minister, the Minister himself was attacked by Corona!

GNE NEWS DESK: পাঁপড় এ আছে এমন অ্যান্টিবডি যা করোনা ভাইরাস কে রুখতে সাহায্য করে। এমন বক্তব্য দিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সভার সদস্য অর্জুন মেঘ ওয়াল।এর পরই তাকে নিয়ে ঠাট্টা তামাশা শুরু হয়। কিন্তু হাসির ব্যাপার হলো এই মন্ত্রিয় এই এবার হয়েছেন করোনা আক্রান্ত।

টুইট করে মন্ত্রী নিজেই তার করোনা সংক্রমনের কথা জানান। তিনি লিখেছেন তার শরীরে করোনার ভাইরাসের উপসর্গ দেখা গেছে। প্রথমবার টেস্টের রিপোর্ট নেগেটিভ এলেও দ্বিতীয় টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। তিনি এইমসে ভর্তি আছেন এবং তিনি ঠিক আছেন। তার সংস্পর্শে যারা যারা গত কয়েকদিনে এসেছিলেন তাদের সবাইকে তিনি হোম কোয়ারেন্টাইন থাকার নির্দেশ দেন এবং শরীরের দিকে খেয়াল রাখতে বলেন।

কিছুদিন আগেই ‘ভাবিজি’ নামে একটি পাঁপড় এর গুনোগান করতে শোনা গিয়েছিল এই মন্ত্রীকে। তার মতে এই পাপড়ে আছে এমন উপাদান যা করোনা ভাইরাসের বিরুদ্ধে শরীরে অ্যান্টিবডি গঠন করতে সক্ষম হচ্ছে। একটি ভিডিও সামনে নিয়ে এসেছিলেন অর্জুন মেঘ ওয়াল। সেই ভিডিওতে তিনি বলেন আত্মনির্ভর ভারত গঠনের লক্ষ্যে এই প্রস্তুতকারক সংস্থা বাজারে এসে উপস্থিত হয়েছে। এমন সব উপাদান আছে এই পাঁপড় এ যা করোনা ভাইরাস কে শরীরে প্রবেশ করতে দিচ্ছে না। শরীরে তৈরি করছে প্রয়োজনীয় অ্যান্টিবডি। সুতরাং এটি খাওয়া উচিত। তিনি নিজেও এই পাপড় খেয়েছেন এবং তার ফলাফল পেয়েছেন। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এই পাঁপড় কার্যকরী প্রমাণিত হবে বলেও দাবি করেছিলেন রাজস্থানের বিকানের আসনের সাংসদ।

তার এই রকম মন্তব্য নেটিজেনদের আক্রমণের শিকার হন তিনি। পাপড় খেয়েই পালাচ্ছে করোনা এই কথা শুনে বিরোধী দলের নেতারাও কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সরব হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল এই খবর। হাসির রোল ওঠে এই মন্ত্রীকে নিয়ে। কিন্তু এখন দেখা যাচ্ছে ওই পাপড় খাওয়ার পরেও মন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন।
[qws]Tags:পাঁপড় খেলেই পালাবে করোনা কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্য কিন্তু সেই করোনায় আক্রান্ত

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel