২২জন পুরোহিত সহ কর্মী আক্রান্ত বৃন্দাবনের ইসকন মন্দিরে, জন্মাষ্টমীর দিনই বন্ধ হয়ে গেল মন্দির!

At the ISKCON temple in Vrindavan, where 22 priests and workers were attacked, the temple was closed on Janmashtami day!

GNE NEWS DESK: ছন্দ পতন ঘটল এবারে। প্রতিবার যেখানে ধুমধাম করে হয় জন্মাষ্টমীর উৎসব তা বন্ধ হয়ে গেল এবার। কথা হচ্ছে বৃন্দাবনের ইসকন মন্দির কে নিয়ে। ২২ জন পুরোহিত সহ কর্মী সেখানে করোনাভাইরাস পজিটিভ হওয়ায় মঙ্গলবার বন্ধ হয়ে গেল বৃন্দাবনের ইসকন মন্দির (ISKCON Temple)। কৃষ্ণ জন্মাষ্টমীর শুভ লগ্নেই মন্দিরের সঙ্গে যুক্ত ২২ জনের শরীর মিলল মারণ ভাইরাসের জীবাণু।

অন্যদিকে মন্দির খোলা থাকলেই ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে মন্দিরে ভক্তদের আনাগোনা বাড়বে। তাতে সংক্রমণ আরো ছড়াতে পারে, মনে করেই তড়িঘড়ি মন্দির বন্ধ করে দেওয়া হয়। ভগবান বিষ্ণুর অষ্টম অবতার শ্রীকৃষ্ণের জন্মতিথি আজকে। আজ ১১ই আগস্ট থেকে শুরু হল জন্মাষ্টমীর উৎসব। চলবে ১৩ই আগস্ট মানে বৃহস্পতিবার অব্দি।

বিশ্বের সব থেকে বড় ইসকন মন্দিরটি রয়েছে বৃন্দাবনে। প্রতিবছরই এখানে বিশাল ধুমধাম করে জন্মাষ্টমীর উৎসব পালন হয়। সবচেয়ে পরিচ্ছন্নতা বজায় রেখে পুজো হয় বলে জায়গা টির নাম শোনা যায়। তবে এবারে সেই পুজোয় অংশ নিতে পারছেন না ভক্তরা। তার আগেই বন্ধ করে দিতে হল মন্দিরকে।
[qws]Tags:বৃন্দাবনের পুরোহিত ছাড়া ২২জনের করোনায় আক্রান্ত

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel