মেদিনীপুর মেডিক্যাল কলেজের জুনিয়র চিকিৎসক সহ শহরে নতুন করে আক্রান্ত ৫

Five newly infected people in the town, including a junior doctor of Medinipur Medical College

মেদিনীপুর: বেশ কিছুদিন ধরে মেদিনীপুর শহরে(Medinipur Town) সংক্রমণ ক্রমশঃ বেড়েই চলছিল। রবিবার জেলা স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট কিছুটা স্বস্তি এনে দিলো শহর বাসীকে। জেলা স্বাস্থ্য দপ্তরের রিপোর্ট অনুযায়ী মেদিনীপুর শহরে(Medinipur Town) নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৫ জন।

জানা গেছে আক্রান্তদের মধ্যে ৪ জনেই করোনা(Corona) যোদ্ধা। ৪ জন করোনা যোদ্ধার মধ্যে দু’জন স্বাস্থ্য কর্মী এবং অপর দু’জন পুলিশ কর্মী। শহরের অপর এক আক্রান্ত কোতোয়ালী থানা এলাকার।

আক্রান্ত দুই পুলিশ কর্মী মেদিনীপুর পুলিশ(Police) লাইনে কর্মরত। জানা গেছে আক্রান্ত দুই পুলিশ কর্মীই উপসর্গ হীন। অ্যান্টিজেন টেস্টের রিপোর্টে তাদের পজিটিভ নমুনা এসেছে।

এছাড়াও আক্রান্ত দুই স্বাস্থ্য কর্মী(Helth workers) হলেন মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের(Medinipur Medical College hospital) এক জুনিয়র চিকিৎসক(Junior Doctor) এবং মেডিক্যাল কলেজের ভাইরাল ল্যাবরেটরি অস্থায়ী কর্মী। অস্থায়ী স্বাস্থ্য কর্মী শহরের মির্জা বাজারে বাসিন্দা। তিনিও উপসর্গ হীন।

এছাড়াও ১৬ ই আগস্ট রাজ্য স্বাস্থ্য দপ্তরের মেডিক্যাল বুলেটিন অনুযায়ী জেলায় আক্রান্তের সংখ্যা ২১৪৮ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১৩৮৯ জন। এখনো চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ৭৩৮ জন। এখনো পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২১ জনের। গত ২৪ ঘন্টাই জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ৬২ জন।

[qws]Tags: Corona affected, Police, Doctor, Medinipur medical College hospital

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel