জঙ্গলমহলের করোনা আপডেট ২১/৮/২০২০

Corona update of Jangalmahal 21/8/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২১শে আগস্ট ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ২৬০ জন, সুস্থ হয়ে উঠেছেন ১৫৫ জন। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬৭ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৭৬৯ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,২৬৪ জন । ৫০৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২০ই আগস্ট।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২ জন, সুস্থ হয়ে উঠেছেন ৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৬৪ জন। তার মধ্যে ১১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৫১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২০ই আগস্ট।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৬৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৮৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৬৬৪ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৭৯২ জন। ৮৪৫ জন চিকিৎসাধীন রয়েছেন। ২৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২০ই আগস্ট।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২৭ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২০ জন। মোট আক্রান্তের সংখ্যা ৬৭৮ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫০৭ জন। ১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১৭০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২০ই আগস্ট।

[qws]Tags: Corona update, Jangalmahal, West Bengal, Corona Virus

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel