জঙ্গলমহলের করোনা আপডেট ২৬/৮/২০২০

Corona update of Jangalmahal 26/8/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৬শে আগস্ট ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ২৯৯ জন, সুস্থ হয়ে উঠেছেন ১৩৪ জন, মৃত্যু হয়েছে ৪ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১২৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৯২ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৩,৬৮৯ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,৩৩৭ জন। ১,৩১৫ জন চিকিৎসাধীন রয়েছেন। ৩৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৫শে আগস্ট।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৯৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২৭ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২,২৩১ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৫৬৯ জন। মৃত্যু হয়েছে ৩ জনের। ৬৫৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৫শে আগস্ট।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ জন, সুস্থ হয়ে উঠেছেন ১ জন। মোট আক্রান্তের সংখ্যা ২০৯ জন। তার মধ্যে ১৫৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৫০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৫শে আগস্ট।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৭৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,০৭৯ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৯১ জন। ১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪৮৭ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৫শে আগস্ট।

[qws]Tags: Corona update, Jangalmahal, West Bengal, Corona Virus

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel