জঙ্গলমহলের করোনা আপডেট ২৭/৮/২০২০

Corona update of Jangalmahal 27/8/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৭শে আগস্ট ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ২২৭ জন, সুস্থ হয়ে উঠেছেন ১৩৩ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৯ জন, সুস্থ হয়ে উঠেছেন ২৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ২১৮ জন। তার মধ্যে ১৮৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৬শে আগস্ট।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১১২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২৪ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৩,৮০১ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,৩৬১ জন। ১,৪০২ জন চিকিৎসাধীন রয়েছেন। ৩৮ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৬শে আগস্ট।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৪৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৬৭ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২,২৭৭ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৬৩৬ জন। মৃত্যু হয়েছে ৫ জনের। ৬৩৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৬শে আগস্ট।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৬০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,১৩৯ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬০৬ জন। ১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৫৩২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৬শে আগস্ট।

[qws]Tags: Corona update, Jangalmahal, West Bengal, Corona Virus

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel