পুরুলিয়া দেবেন মাহাত সদর হাসপাতালে একসাথে ১০ জন নার্স করোনা আক্রান্ত

Purulia Deben Mahata Sadar Hospital 10 nurses are infected with corona

পুরুলিয়া: পুরুলিয়া(Purulia) জেলা জুড়ে করোনা গ্রাফ ক্রমশঃ উর্ধ্বমুখী। আক্রান্ত হচ্ছে একের পর এক করোনা(Corona) যোদ্ধা। ফলে উদ্বেগ বাড়ছে স্বাস্থ্য দপ্তরের। বুধবার পুরুলিয়া দেবেন মাহাত সদর হাসপাতালে(Purulia Deben Mahata Sadar Hospital) এক সাথে ১০ জন নার্স সহ ১ জন রোগী করোনায় আক্রান্ত হয়েছে।

নার্স সহ রোগীর করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়তেই আতঙ্ক ছড়িয়ে পরে হাসপাতাল জুড়ে। এর আগেও হাসপাতালের স্বাস্থ্য কর্মী করোনা আক্রান্ত হন। কিন্তু তা সংখ্যায় এত ছিলনা। হটাৎ করে ১০ জন আক্রান্ত হয়ে পড়ায় বেশ আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এই ভাবে এক সঙ্গে ১০ জন নার্স আক্রান্ত হাওয়াই গোষ্ঠী সংক্রমনের আশঙ্কা করছে অনেকেই। নার্স রা যে হোস্টেলে থাকতেন সেখানে চলছে স্যানিটাইজেসান এর কাজ। ওই নার্স(Nurs) দের সংস্পর্শে যারা এসেছেন তাদের চিহ্নিত করে করোনা পরীক্ষাও করা হবে বলে জানা গেছে।

এদিকে বুধবার স্বাস্থ্য দপ্তরের মেডিক্যাল বুলেটিন অনুযায়ী পুরুলিয়া জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৭৬ জন এবং সুস্থ হয়ে উঠছে ১৪ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১০৭৯ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৫৯১ জন। চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ৪৮৭ জন। জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ জনের।

[qws]Tags: Corona Infected with nurs, Purulia Deben Mahata Sadar Hospital

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel