জঙ্গলমহলের করোনা আপডেট ২/৯/২০২০

Corona update of Jangalmahal 2/9/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২ই সেপ্টেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ২৯৫ জন, সুস্থ হয়ে উঠেছেন ৩০৬ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১২৯ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৪৬ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৫,০৩০ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩,৫২০ জন। ১,৪৬৫ জন চিকিৎসাধীন রয়েছেন। ৪৫ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১লা সেপ্টেম্বর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১০৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৮৭ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২,৭৫২ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,১৬৮ জন। মৃত্যু হয়েছে ২১ জনের। ৫৬৩ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১লা সেপ্টেম্বর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ জন। সুস্থ হয়ে উঠেছেন ২ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৬৭ জন। তার মধ্যে ২২৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১লা সেপ্টেম্বর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৬০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৭১ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৪৯৮ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,০৩৯ জন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪৫৭ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১লা সেপ্টেম্বর।

[qws]Tags: Corona update, Jangalmahal, West Bengal, Corona Virus

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel