জঙ্গলমহলের করোনা আপডেট ৪/৯/২০২০

Corona update of Jangalmahal 4/9/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৪ই সেপ্টেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৩০৯ জন, সুস্থ হয়ে উঠেছেন ২৯৯ জন, মৃত্যু হয়েছে ৫ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৫৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৪৮ জন, মৃত্যু হয়েছে ৫ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৫,২৫৪ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩,৭৮২ জন। ১,৪২১ জন চিকিৎসাধীন রয়েছেন। ৫১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩ই সেপ্টেম্বর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২ জন। সুস্থ হয়ে উঠেছেন ৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৮২ জন। তার মধ্যে ২৩২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ৩ই সেপ্টেম্বর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৯৮ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৯৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ২,৯৪৮ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,৩১১ জন। মৃত্যু হয়েছে ২২ জনের। ৬১৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩ই সেপ্টেম্বর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৪৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৫৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৫৮০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,১৫০ জন। ৪ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪২৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩ই সেপ্টেম্বর।

[[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel