Corona Virusজেলারাজ্যশিক্ষা ও স্বাস্থ্য

সংক্রমণের জেরে খড়গপুর আইআইটিতে টানা ৮ দিনের লকডাউন

Lockdown at Kharagpur IIT for 8 days due to infection

খড়গপুর: খড়গপুর আইআইটি ক্যাম্পাসে(Kharagpur IIT Campus) করোনা সংক্রমণ ক্রমশঃ বাড়ছে। আর এই সংক্রমণের জেরেই খড়গপুর আইআইটি ক্যাম্পাসে টানা ৮ দিনের লকডাউন(Lockdown) ঘোষণা করলেন কর্তৃপক্ষ।

জানা গেছে খড়গপুর আইআইটি ক্যাম্পাসের মধ্যে করোনা(Corona) সংক্রমিত হয়েছে অধ্যাপক, ছাত্র ছাত্রী থেকে শুরু করে স্বাস্থ্য কর্মী প্রযুক্তিবিদরাও। ফলে সংক্রমণ ঠেকাতে লকডাউন ঘোষণা করেন খড়গপুর আইআইটি কর্তৃপক্ষ। সূত্রের খবর এই কয়েক দিনে আইআইটি ক্যাম্পাসে ৪৪ জন করোনায় আক্রান্ত হয়েছে।

জানা গেছে আইআইটির বিসি রায় হাসপাতালের(BC Roy Hospital) বেশ কিছু স্বাস্থ্য কর্মী করোনায় আক্রান্ত হয়েছে। ফলে উদ্বেগ বাড়ছিল কর্তৃপক্ষের। তাই যাতে করোনা সংক্রমণের লাগাম টানার জন্য বা যাতে করে গোষ্ঠী সংক্রমণ না হয়, তার জন্যই লকডাউন বলে জানা গেছে।

খড়গপুর আইআইটি কর্তৃপক্ষের লকডাউনের বিজ্ঞপ্তিতে দেখা যাচ্ছে আগামী কাল ৬ ই সেপ্টেম্বর থেকে আগামী ১৩ ই সেপ্টেম্বর পর্যন্ত লকডাউন থাকছে। লকডাউনে জরুরি পরিষেবা ছাড়া সমস্ত কিছুই বন্ধ থাকছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকান গুলো দুপুর ২টা পর্যন্ত এবং ওষুধ দোকান গুলি রাত্রি ৯ টা পর্যন্ত খোলা থাকবে। আইআইটির বিসি রায় হাসপাতালের আউটডোর সহ সকল পরিষেবা বন্ধ থাকবে ৬ সেপ্টেম্বর থেকে ১৩ ই সেপ্টেম্বর পর্যন্ত মোট ৮ দিন।

Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close