জঙ্গলমহলের করোনা আপডেট ৭/৯/২০২০

Corona update of Jangalmahal 7/9/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৭ই সেপ্টেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৩৫১ জন, সুস্থ হয়ে উঠেছেন ৩৬৫ জন, মৃত্যু হয়েছে ৪ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২০৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২১৩ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৫,৮৬৮ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪,৫৯০ জন। ১,২১৭ জন চিকিৎসাধীন রয়েছেন। ৬১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ৬ই সেপ্টেম্বর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫ জন। সুস্থ হয়ে উঠেছেন ৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩০৬ জন। তার মধ্যে ২৬১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪৩ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ৬ই সেপ্টেম্বর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১০৭ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১০৩ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৩,২৮০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,৫৬১ জন। মৃত্যু হয়েছে ২৫ জনের। ৬৯৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৬ই সেপ্টেম্বর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৩৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৭২৪ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৩৫৪ জন। ৬ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩৬৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৬ই সেপ্টেম্বর।

[[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel