এবার করোনার থাবা মুখ্যমন্ত্রীর পরিবারে আক্রান্ত অভিষেক বন্দোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়

Abhishek Bandopadhyay’s wife Rujira Bandyopadhyay is affected by corona

GNE NEWS DESK:এবারে যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় (নারুলা) করোনায় আক্রান্ত হলেন। ‘আনন্দবাজার পত্রিকা’-র প্রতিবেদনে তার আক্রান্তের খবর প্রকাশ করা হয়েছে। প্রতিবেদন মারফত জানা যায়, সোমবার তাঁকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ডায়মন্ড হারবারের সাংসদের স্ত্রী’র করোনা রিপোর্ট পজিটিভ আসার পর ভর্তি করা হয়েছে। কিন্তু অভিষেক এই ব্যাপারে কিছু জানাননি।

প্রসঙ্গতঃ গত ২৪ ঘন্টায় করণায় আক্রান্ত হয়েছেন কৃষি উপদেষ্টা প্রদীপ মজুমদার ও দক্ষিণবঙ্গ রাজ্য পরিবহণ নিগমের চেয়ারম্যান কর্নেল দীপ্তাংশু চৌধুরী। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে সূত্র মারফত খবর আসে। অন্যদিকে বাইপাসের হাসপাতাল সূত্রে খবর পাওয়া যায় যে, খাদ্যমন্ত্রী এখন অনেকটাই স্থিতিশীল অবস্থায় রয়েছেন। মৃদু উপসর্গের জন্য রবিবার তাঁকে ভর্তি করা হয়েছিল।

উল্লেখ্য, এখনো পর্যন্ত রাজ্যে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮৩,৮৬৫ জন। গত ২৪ ঘণ্টায় ৩,০৭৭ জন আক্রান্তের হদিশ মিলেছে। মৃত্যু হয়েছে ৫৮ জনের। সবমিলিয়ে রাজ্যে মোট মৃত্যু সংখ্যা ৩৬২০ জন। আর এদিকে সুস্থ হয়ে ওঠা করোনা রোগীর সংখ্যা ঠেকেছে ১৫৭,০২৯-তে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel