অমানবিক ঘটনা! করোনা আক্রান্ত প্রসূতি হাসপাতালের সামনে পড়ে রইল দীর্ঘক্ষণ

Corona lay in front of the maternity hospital for a long time

মেদিনীপুর: মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের(Medinipur Medical College hospital) করোনা আক্রান্ত প্রসূতিদের সুবিধার্থে গড়ে তোলা হয়েছিল “মাতৃমা”। এই খানেই দেখা গেলো এক অমানবিক চিত্র। করোনা আক্রান্ত এক প্রস্তুতি দীর্ঘক্ষণ পড়ে থাকলেন ওয়ার্ডের সামনে। কিন্তু কোন স্বাস্থ্যকর্মী বা কেউ তাকে উদ্ধার করতে আসেনি। শেষ পর্যন্ত কর্তৃপক্ষের হস্তক্ষেপে ভর্তি নেয়া হয় ওই প্রসূতিকে।

চন্দ্রকোনা (chandrakona road) এর এক নম্বর ব্লকের ক্ষীরপাই এর আদবপুর গ্রামের বাসিন্দা ছায়া মল্লিক দে। তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। এরপর তার প্রসব যন্ত্রণা উঠলে তাকে হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে নিয়মমতো অ্যান্টিজেন টেস্ট করা হয়। পরীক্ষার রিপোর্ট আসে পজিটিভ। এরপর তাকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে মাতৃমা এর উদ্দেশ্যে পাঠানো হয়।

সেই মতো সোমবার পিপিই কিট পরিয়ে তাকে পাঠানো হয় হাসপাতালে। অভিযোগ অ্যাম্বুলেন্স চালক গেটের সামনেই সন্তান সম্ভবা মহিলাকে ফেলে রেখেই পালিয়ে যায়। কিট পরিহিত অবস্থায় মহিলাকে দেখে অন্যান্য রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এমনকি দীর্ঘক্ষণ পড়ে থাকা সত্বেও তাকে কোনো স্বাস্থ্যকর্মী এসেও সাহায্য করেননি বলে অভিযোগ করেছেন তিনি।শেষ পর্যন্ত উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে তাকে হাসপাতালে ভর্তি নেয় বলে জানা গিয়েছে।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel