শালবনীর করোনা হাসপাতালে একের পর এক রোগীর মৃত্যু, বদলি সুপার

One Corona patient died after another at Corona Hospital in Shalbani

শালবনী:বেশ কিছুদিন যাবৎ শোনা যাচ্ছিল শালবনীর করোনা হাসপাতলের পরিষেবায় অব্যবস্থার কথা বিরোধীরাও এ বিষয়ে বেশ তৎপর হয়ে উঠেছিল। কংগ্রেস, বিজেপি, সিপিএম সব দলের মধ্যেই একই প্রশ্নের ঝড় উঠেছিল। জানা গেছে জেলার মধ্যে করোনা আবহে মৃত্যুর হার শালবনীর করোনা হাসপাতালে সর্বাধিক।

এ বিষয়ে প্রশ্নের ঝড় উঠেছে শাসকদলের ভিতরেই এবং রোগীদের তরফ থেকেও অভিযোগ উঠেছে হাসপাতালে পরিষেবা নিয়ে। তাদের মত অনুযায়ী সরকার যথাযথ ভাবে সাহায্য করলেও পরিষেবা এসে পৌঁছাচ্ছে না তাদের কাছে উপরন্ত ডাক্তার নার্স কারুদেরই ঠিকমত দেখা পাওয়া যায় না। কয়েকদিন আগে রাজ্যের স্বাস্থ্যকর্তারা হাসপাতালের পরিষেবার অব্যবস্থার বিষয় ক্ষোভ প্রকাশ করে অভিযোগ জানায় জেলার কোভিড টাস্ক ফোর্সে ।

এইরূপ অবস্থার দরুন ক্ষোভে ফেটে পড়ে বিরোধী দলসহ রাজ্যের স্বাস্থ্যকর্মীরা। পরিষেবার গাফিলতিতেই কি মৃত্যুর হার ধীরে ধীরে পাচ্ছে? এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। এমতাবস্থায় সরিয়ে দেওয়া হলো শালবনীর করোনা হাসপাতালের সুপার অভিষেক মিদ‍্যাকে।তার পরিবর্তে আনা হলো নবকুমার দাস কে। কিন্তু তাতেও কোনো সুরাহা হবে না বলে আশঙ্কা করছেন শাসক দলের নেতারা। জানা গেছে করোনা পজিটিভ হওয়ায় শালবনীর করোনা হাসপাতালে দশদিন ভর্তি ছিলেন এক যুবনেতা এবং হাসপাতালের পরিষেবার অব্যবস্থার বিষয়ে তিনি স্বাস্থ্য ভবনে অভিযোগ জানান।

শাসক দল থেকে শুরু করে স্বাস্থ্য ভবন সবার মনে একটাই প্রশ্ন শালবনীর করোনা হাসপাতলে মৃতের সংখ্যা বৃদ্ধি পাবার পেছনে আসল কারণ কি? করোনা আবহে জেলায় মৃতের সংখ্যা প্রায় ৮০ তাদের মধ্যে শালবনীর করোনা হাসপাতালে মৃত্যু হয়েছে ৩০ জনের। এবং শেষের দিকে কয়েকটি মৃত্যু রীতিমতো সারা ফেলে দিয়েছে রোগীর পরিবার থেকে শুরু করে শাসকদল সকলের মনেই। শাসকদলের মত অনুযায়ী এমতাবস্থায় উপায় একটাই মুখ্য স্বাস্থ্য আধিকারিকদের দ্বারা নিয়মিত হাসপাতাল পর্যবেক্ষণ ।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel