জঙ্গলমহলের করোনা আপডেট ১১/৯/২০২০

Corona update of Jangalmahal 11/9/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১১ই সেপ্টেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৩৯৬ জন, সুস্থ হয়ে উঠেছেন ৩০৪ জন, মৃত্যু হয়েছে ১ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১০২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১১৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩,৬৭৬ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,৯৫১ জন। মৃত্যু হয়েছে ২৬ জনের। ৬৯৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১০ই সেপ্টেম্বর।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৮৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১২৭ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৬,৫০৮ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫,১০৬ জন। ১,৩৩১ জন চিকিৎসাধীন রয়েছেন। ৭১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১০ই সেপ্টেম্বর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৫ জন। সুস্থ হয়ে উঠেছেন ৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৪৯ জন। তার মধ্যে ২৮৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৬২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১০ই সেপ্টেম্বর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৯৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৫৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ২,০০১ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৫৫২ জন। ৬ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪৪৩ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১০ই সেপ্টেম্বর।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel