Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ১৩/৯/২০২০

Corona update of Jangalmahal 13/9/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১৩ই সেপ্টেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৩৯৫ জন, সুস্থ হয়ে উঠেছেন ৩২০ জন, মৃত্যু হয়েছে ৬ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৯৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৯৬ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৩,৮৬৪ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩,১৯৬ জন। মৃত্যু হয়েছে ২৯ জনের। ৬৩৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই সেপ্টেম্বর।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২২০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৮২ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৬,৯৬৫ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫,৪৮৯ জন। ১,৩৯৬ জন চিকিৎসাধীন রয়েছেন। ৮০ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই সেপ্টেম্বর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১১ জন। সুস্থ হয়ে উঠেছেন ২ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৬৯ জন। তার মধ্যে ৩০৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৬৩ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১২ই সেপ্টেম্বর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৬৮ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪০ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২,১৪১ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৬৪০ জন। ৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪৯৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই সেপ্টেম্বর।

Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close