পশ্চিমবঙ্গের করোনা আপডেট ১৪/৯/২০২০

Corona update of West Bengal 14/9/2020

GNE NEWS DESK : আজ ১৪ই সেপ্টেম্বর ২০২০ পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিনে বলা হয়েছে গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে ৩,২১১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, এবং ৩,০৮৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ডিসচার্জ রেট ৮৬.৫৫%। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসজনিত কারণে মৃত্যু হয়েছে ৫৮ জনের।

পশ্চিমবঙ্গের ১৪ই সেপ্টেম্বর ২০২০ এর রিপোর্ট করা তথ্য অনুযায়ী করোনা ভাইরাসজনিত কারণে পশ্চিমবঙ্গে মোট মৃত্যুর সংখ্যা ৪,০০৩। করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ২,০৫,৯১৯। করোনা ভাইরাস থেকে এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ১,৭৮,২২৩ জন। বর্তমানে মোট সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৩,৬৯৩ জন।

গত ২৪ ঘণ্টায় ৪৭,৫৩৭ টি নমুনা পরীক্ষা করা হয়েছে, এবং এখন পর্যন্ত পরীক্ষিত মোট নমুনার সংখ্যা ২৫,১৭,৫৯৫ টি। মোট নমুনা পরীক্ষার ল্যাবরেটরির সংখ্যা ৭৬* । মোট সরকারি কোয়ারেন্টাইন সেন্টারের সংখ্যা ৫৮২ টি, এবং তাতে রয়েছেন ২,৪৯২ জন। বর্তমানে হোম কোয়ারেন্টাইন সেন্টারে মোট ৭১,২৭০ জন রয়েছেন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel