Corona Virusজেলাশিক্ষা ও স্বাস্থ্য

জেলার প্রথম করোনা শহিদ হলেন পশ্চিম মেদিনীপুরের সবং থানার সেকেন্ড অফিসার অতনু প্রামানিক

Sabang second officer pass away with Corona

সবং: পশ্চিম মেদিনীপুরের(Paschim Medinipur) সবং থানার(Sabang police station) সেকেন্ড অফিসার(Second officer) বা মেজবাবু অতনু প্রামানিক করোনায় আক্রান্ত হয়ে শহীদ হলেন। এই প্রথম জেলা থেকে কোনো করোনা যোদ্ধা শহীদ হলেন। মৃত্যুকালীন সময়ে তাঁর বয়স ছিল মাত্র ৩৮ বছর। হাওড়ার নারায়ণী হাসপাতালে মঙ্গলবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘ ১৪ ঘন্টা লড়াইয়ের পর গতকাল রাতে তাঁকে শালবনী হাসপাতাল থেকে নারায়ণীতে নিয়ে আসা হলে শেষমেষ আর বাঁচানো যায়নি তাঁকে। অবশেষে মৃত্যুই জয়ী হলো।

আ্যন্টিজেন পরীক্ষায় গত ৫ তারিখ তাঁর রিপোর্ট পজিটিভ আসলে তাঁকে ডেবরার সেফ হোমে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তাঁর দুদিন ধরে জ্বর না কমায় শালবনী লেভেল ফোর করোনা হাসপাতালে(Salboni Level Four Corona Hospital) স্থানান্তরিত করা হয়। তারপর তিনদিন পর তাঁর অবস্থার অবনতি হওয়াতে তাঁকে আইসিইউতে ঢোকানো হয়। খবর মারফত জানা যায় যে সোমবার সকাল থেকে মেজোবাবুর শরীরের অবস্থার আরও অবনতি ঘটতে শুরু হয়। আর তারপরেই ওনাকে নারায়ণীতে নিয়ে যাওয়া হলে সেখানে সরাসরি তাঁকে ভেন্টিলেশনে ঢোকানো হয়। কিন্তু শত চেষ্টার পরেও আর তাঁকে বাঁচানো সম্ভব হলোনা। মঙ্গলবার ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করে। পরিবার সূত্রে এবং স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা যায় তাঁর মারাত্মক ভাবে সুগারের প্রকোপ ছিল। ওষুধের আওতায় থাকতে হতো ওনাকে। কিন্তু শেষ রক্ষা আর হলোনা।

Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close