জঙ্গলমহলের করোনা আপডেট ১৬/৯/২০২০

Corona update of Jangalmahal 16/9/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১৬ই সেপ্টেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৪৮৫ জন, সুস্থ হয়ে উঠেছেন ৩০৪ জন, মৃত্যু হয়েছে ৯ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২২৯ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১২১ জন, মৃত্যু হয়েছে ৫ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৭,৬৯৯ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬,০১১ জন। ১,৬০০ জন চিকিৎসাধীন রয়েছেন। ৮৮ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৫ই সেপ্টেম্বর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৫ জন। সুস্থ হয়ে উঠেছেন ১৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ৪৩৯ জন। তার মধ্যে ৩২৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১১২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১৫ই সেপ্টেম্বর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১১১ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১১৭ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৪,১৯৩ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩,৪৫৮ জন। মৃত্যু হয়েছে ৩৪ জনের। ৭০১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৫ই সেপ্টেম্বর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১২০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৫০ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২,৪৩৫ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৮০৪ জন। ১৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৬১৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৫ই সেপ্টেম্বর।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel