Corona Virusজেলাশিক্ষা ও স্বাস্থ্য

করোনা সংক্রমিত হলেন পিড়াকাটা পুলিশ ফাঁড়ির বড়বাবু ও মেজোবাবু

Corona Infected IC & second officer at Pirakata police outpost

শালবনী: পশ্চিম মেদিনীপুর(West Medinipur) জেলায় করোনা সংক্রমণ ক্রমশঃ উর্ধ্বমুখী। আক্রান্ত হচ্ছে একের পর এক করোনা যোদ্ধাও। ফলে উদ্বেগ বাড়ছে স্বাস্থ্য দপ্তর থেকে শুরু করে পুলিশ প্রশাসনের মধ্যেও। এবার উদ্বেগ বাড়িয়ে করোনা সংক্রমিত হলেন জেলার শালবনী(Salboni) ব্লকের পিড়াকাটা পুলিশ ফাঁড়ির(Pirakata police outpost) বড়বাবু ও মেজোবাবু।

করোনা সংক্রমণ ঠেকাতে
স্বাস্থ্য কর্মীদের মতো পুলিশ প্রশাসনো ফ্রন্ট লাইনে লড়াই করে আসছে। পুলিশ প্রশাসনকে সর্বদা সাধারণ মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে। কখনো লকডাউন কার্যকর করতে গিয়ে বা অসহায় মানুষের পাশে দাঁড়াতে গিয়ে নিজের অজান্তেই করোনা(Corona) সংক্রমিত হচ্ছে। সেই করোনার বিরুদ্ধে লড়াই করতে গিয়ে জেলার প্রথম করোনা শহীদ হয়েছেন সবং থানার সেকেন্ড অফিসার অতনু প্রামাণিক।

শালবনী থানার অধিনস্ত পিড়াকাটা পুলিশ ফাঁড়ির বড়বাবু(IC) বিশ্বজিৎ মন্ডল এবং মেজোবাবু(Second officer) উৎপল সিংহ মহাপাত্রের রিপোর্ট পজিটিভ এসেছে বুধবার রাতে। জানা গেছে মঙ্গলবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। বুধবার রাতে তাদের রিপোর্ট পজিটিভ আসে।

Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close