Corona Virusজাতীয়

লাগামহীন সংক্রমণ! মহারাষ্ট্রের একদিনে করোনা আক্রান্ত পুলিশকর্মী ৩৬৪!

Unbridled infection! 364 policemen attacked in one day in Maharashtra!

GNE NEWS DESK: লাগামহীন করোনা সংক্রমণ। দেশে এখন শুরু হয়েছে আনলক ফোর । ধীরে ধীরে স্বাভাবিক এর পথে হাঁটছে জনজীবন । কিন্তু এর মধ্যেই করোনা সংক্রমণ বেড়েছে বহুগুণ । হু হু করে প্রতিদিন দেশে রেকর্ড ছাপিয়ে যাচ্ছে সংক্রমনের দিক থেকে । মহারাষ্ট্রে (Maharashtra) আক্রান্ত হন ২০ হাজার পুলিশ কর্মী। নজিরবিহীন সংক্রমণ মহারাষ্ট্রে। ভারতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৫১ লক্ষ ২২ হাজার ৮৪৬ জন। মৃত্যু হয়েছে ৮৩ হাজার ২৫৭ জনের। দেশের মধ্যে সংক্রমনের দিক থেকে সবথেকে শীর্ষে আছে মহারাষ্ট্র।

মহারাষ্ট্রে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১১ লক্ষ ২১ হাজার ২২১ জন। যার মধ্যে এখন চিকিত্‍সাধীন রয়েছেন ২ লক্ষ ৯৭ হাজার ১২৫ জন। এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ লক্ষ ৯২ হাজার ৮৩২ জন। মহারাষ্ট্রে মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৩০ হাজার ৮৮৩ টি।অন্যদিকে আবার মহারাষ্ট্রের মধ্যে মুম্বাই এবং পুনের অবস্থা সবথেকে বিপদজ্জনক।

মুম্বাই তে এখন পর্যন্ত করোনা সংক্রামিত হয়েছেন ১ লক্ষ ৭৫ হাজার ৯৭৪ জন মানুষ। চিকিৎসা চলছে এমন আক্রান্তের সংখ্যা ৩১ হাজার ৭৬৬ জন। মুম্বাই এ এখনও পর্যন্ত করোনা ভাইরাসের কবলে প্রাণ গিয়েছে ৮ হাজার ২৮০ জনের। পাশাপাশি সুস্থ হয়ে উঠেছেন ১ লক্ষ ৩৫ হাজার ৫৬৩ জন।অন্য দিকে পুনের অবস্থা ও সেরকম ভালো না। পুনেতে আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ৪৪ হাজার ৫৩০ জন। যার মধ্যে মৃত্যু হয়েছে ৪ হাজার ৯৩৬ জনের। পাশাপাশি সুস্থ হয়ে উঠেছেন ৮২ হাজার ১৭২।

করণা পরিস্থিতিতে দাঁড়িয়ে সবথেকে বড় কোভিড যোদ্ধা হচ্ছেন চিকিৎসক এবং পুলিশ ।মহারাষ্ট্রে পুলিশের করোনা আক্রান্তের সংখ্যা অনেক বেশি। গত ২৪ ঘণ্টায় ৩৬৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। মহারাষ্ট্র এর ফলে পুলিশের আক্রান্ত সংখ্যা দাঁড়াল কুড়ি হাজারের এর বেশি। এর মধ্যে ১৬ হাজার জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। কিন্তু দুঃখের বিষয় হল দুশো আট জনের মৃত্যু হয়েছে এখনও অব্দি। হু হু করে পুলিশের আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে মহারাষ্ট্রে।
Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close