Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ১৮/৯/২০২০

Corona update of Jangalmahal 18/9/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১৮ই সেপ্টেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৪৫৮ জন, সুস্থ হয়ে উঠেছেন ৩৬৪ জন, মৃত্যু হয়েছে ৪ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১০৯ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৮০ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৪,৪০৯ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩,৬২১ জন। মৃত্যু হয়েছে ৩৬ জনের। ৭৫২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৭ই সেপ্টেম্বর।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২৩০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৪৬ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৮,১৬৯ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬,৩২৫ জন। ১,৭৫৫ জন চিকিৎসাধীন রয়েছেন। ৮৯ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৭ই সেপ্টেম্বর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৫ জন। সুস্থ হয়ে উঠেছেন ১১ জন। মোট আক্রান্তের সংখ্যা ৪৮৯ জন। তার মধ্যে ৩৪৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১৩৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১৭ই সেপ্টেম্বর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৯৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১২৭ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২,৬২৪ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১,৯৮৬ জন। ১৪ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৬২৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৭ই সেপ্টেম্বর।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel