Corona Virusজেলা

ঝাড়গ্রামে ফের মৃত্যু করোনা আক্রান্ত যুবকের, বিক্ষোভ নেতাদের, কর্মবিরতি পালন ডাক্তারদের


In Jhargram, the youth who were not killed again, the protest leaders, the doctors who went on strike


ঝাড়গ্রাম: ফের ঝাড়গ্রাম(Jhargram) এলাকায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু ঘটলো ২৮ বছরের এক যুবকের। গতকালই তার মৃত্যু হয়। আর এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। এমনকি রাস্তা জুড়ে বিক্ষোভ মিছিল করে সড়ক অবরোধ এ সামিল হয় সিপিএমের জেলা সম্পাদকের নেতৃত্বে কর্মীরা।

সূত্র মারফত জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর সেই যুবক ডায়রিয়া আর জ্বরের উপসর্গ নিয়ে ভর্তি হলেও পরে তার কোভিড (covind) পজিটিভ আসায় তাকে ১৮ সেপ্টেম্বর করোনা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু পরিবারের লোককে কোনো খবর জানানো হয়নি। আর চিকিৎসার গাফিলতিতেই গতকাল সেই যুবকের মৃত্যু হয় বলে খবর আসে। এমনকি এই অভিযোগ ও আসে যে তার পরিবারের লোকেদের কোনোরকম কোভিড টেস্ট করা হইনি। এর আগেও চিকিৎসার গাফিলতিতেই অনেক তাবড় তাবড় মানুষের মৃত্যু হয়। আর প্রত্যেকটি মৃত্যুর ক্ষেত্রেই পরিকাঠামো গত এবং চিকিৎসার গাফিলতির অভিযোগ ওঠে এসেছে। এমনকি এই যুবকের মৃত্যুর ক্ষেত্রেও সঠিক সময়ে চিকিৎসা হয়নি বলে অভিযোগ উঠেছে।

আজকে যেই পথ অবরোধের ঘটনা ঘটেছে এই মৃত্যুর প্রতিবাদ নিয়ে তাতে হাসপাতাল চত্বরে মেডিসিনের চিকিৎসক অর্নাসিস হোতাকে হেনস্থা করা হয় বলেও অভিযোগ আসে। এমনকি তৃণমূলের ঝাড়গ্রাম কোর্ডিনেটর অজিত মাহাতর সামনেই তার লোকজনকে মারধর করা হয়। এদিকে গর শুক্রবার ঝাড়গ্রাম এলাকায় মোট ২৫ জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে যা নিয়ে এখনো অবধি ঝাড়গ্রামে মতো আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ৪৮৯।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel