Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ২১/৯/২০২০

Corona update of Jangalmahal 21/9/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২১শে সেপ্টেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ৩৯২ জন, সুস্থ হয়ে উঠেছেন ৩৮৬ জন, মৃত্যু হয়েছে ৮ জনের। আসুন দেখে নিই এই চারটি জেলার করোনা আপডেট।
ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৩ জন। সুস্থ হয়ে উঠেছেন ৩২ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫৫৮ জন। তার মধ্যে ৩৯৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১৬৩ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২০ই সেপ্টেম্বর।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৪৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৮২ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৮,৬৭০ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬,৯১৫ জন। ১,৬৬১ জন চিকিৎসাধীন রয়েছেন। ৯৪ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২০ই সেপ্টেম্বর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৪৮ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১২৯ জন, মৃত্যু হয়েছে ৫ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৪,৭৩৮ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩,৯৪৯ জন। মৃত্যু হয়েছে ৪৩ জনের। ৭৪৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২০ই সেপ্টেম্বর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৭৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪৩ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২,৮৬০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২,১৩৮ জন। ১৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৭০৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২০ই সেপ্টেম্বর।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel