Corona Virusরাজ্য

পশ্চিমবঙ্গের করোনা আপডেট ২১/৯/২০২০

Corona update of West Bengal 21/9/2020

GNE NEWS DESK : আজ ২১শে সেপ্টেম্বর ২০২০ পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিনে বলা হয়েছে গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে ৩,১৬৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, এবং ৩,০১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ডিসচার্জ রেট ৮৭.১৬%। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসজনিত কারণে মৃত্যু হয়েছে ৬২ জনের।

পশ্চিমবঙ্গের ২১শে সেপ্টেম্বর ২০২০ এর রিপোর্ট করা তথ্য অনুযায়ী করোনা ভাইরাসজনিত কারণে পশ্চিমবঙ্গে মোট মৃত্যুর সংখ্যা ৪,৪২১। করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ২,২৮,৩০২। করোনা ভাইরাস থেকে এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ১,৯৮,৯৮৩ জন। বর্তমানে মোট সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৪,৮৯৮ জন।

গত ২৪ ঘণ্টায় ৪৩,৩১৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে, এবং এখন পর্যন্ত পরীক্ষিত মোট নমুনার সংখ্যা ২৮,৩৩,৮৩১ টি। মোট নমুনা পরীক্ষার ল্যাবরেটরির সংখ্যা ৭৮* । মোট সরকারি কোয়ারেন্টাইন সেন্টারের সংখ্যা ৫৮২ টি, এবং তাতে রয়েছেন ২,৪৫১ জন। বর্তমানে হোম কোয়ারেন্টাইন সেন্টারে মোট ৭৬,৪০৯ জন রয়েছেন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel