Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ১১/১০/২০২০

Corona update of Jangalmahal 11/10/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১১ই অক্টোবর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই –
ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৪ জন। সুস্থ হয়ে উঠেছেন ২৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,১০৭ জন। তার মধ্যে ৮৫৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ১০ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ২৩৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১০ই অক্টোবর।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১১০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১২৭ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১১,০১৪ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৯,৯১১ জন। ৯৩৩ জন চিকিৎসাধীন রয়েছেন। ১৭০ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১০ই অক্টোবর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪৭ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৬,২৪৫ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫,৬১৮ জন। মৃত্যু হয়েছে ৬৭ জনের। ৫৬০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১০ই অক্টোবর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৮৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১২ জন। মোট আক্রান্তের সংখ্যা ৪,১১৫ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩,৫৫০ জন। ২৪ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৫৪১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১০ই অক্টোবর।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel