Corona Virusজেলা

চিকিৎসা পরিষেবা উন্নয়নে শালবনি করোনা হাসপাতালে পাঁচ চিকিৎসক নিয়োগ

GNE NEWS DESK: চিকিৎসা পরিষেবার মান যাতে আরও উন্নত হয় সেই কারণে শালবনি করোনা হাস্পাতে পাঁচজন চিকিৎসককে নিয়োগ করা হচ্ছে। জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, ওই পাঁচ চিকিৎসকদের মধ্যে তিনজন সিসিইউ বিশেষজ্ঞ রয়েছেন।

এমনকি মৃতদেহ সংরক্ষনের জন্য শীততাপ নিয়ন্ত্রিত বিশেষ কুলার লাগানো হয়েছে শালবনি করোনা হাসপাতালে। কোনো মৃতদেহকে যদি সংরক্ষণ করে রাখার প্রয়োজন পড়ে বা ময়নাতদন্তের অপেক্ষায় যদি কোনো মৃতদেহ পড়ে থাকে তবে তা সেই চেম্বারে রাখা যেতে পারবে। শনিবার থেকেই সেই কুলার বসানো চেম্বার ব্যাবহার করার কথা ঠিক হয়েছে,ঠিক এমনটাই জানিয়েছেন জেলা স্বাস্থ্য মুখ্য আধিকারিক।

প্রসঙ্গতঃ শালবনি করোনা হাসপাতালে বহুদিন ধরে চিকিৎসা ব্যবস্থার গাফিলতি ও পরিকাঠামো ব্যবস্থার গাফিলতি নিয়ে নানান রকমের আন্দোলন বিক্ষোভ চলছে রোগী ও চিৎসকদের মধ্যে। আর সেই অভিযোগ ওটার পর জেলা স্বাস্থ্য দপ্তর থেকে মুখ্য আধিকারিক এসে হাসপাতাল পরিদর্শন করে যায়। আর তারপর থেকেই শালবনি করোনা হাসপাতালে একের পর এক উন্নয়ন চোখে পড়ছে। চিকিৎসা ব্যবস্থার জন্য আধুনিক যন্ত্রপাতি, কুলার, এমনকি চিকিৎসার যাতে কোনোরকম গাফিলতি না হয় তার জন্য চিকিৎসক ও নিয়োগ করা হচ্ছে। আধিকারিকদের মতে চিকিৎসক নিয়োগের পর চিকিৎসার মান শালবনি হাসপাতালে যথেষ্ট পরিমাণ বৃদ্ধি পেয়েছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel