Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ২৩/১০/২০২০

Corona update of Jangalmahal 23/10/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৩শে অক্টোবর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই –
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১২০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১০৭ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১৩,০৪২ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১১,০৮৩ জন। ১৭৬৬ জন চিকিৎসাধীন রয়েছেন। ১৯৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২২শে অক্টোবর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪০ জন। সুস্থ হয়ে উঠেছেন ৪৮ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৫৩১ জন। তার মধ্যে ১১৭১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ১০ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩৫০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২২শে অক্টোবর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৭৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ৭,১৯০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬,৩৮৬ জন। মৃত্যু হয়েছে ৭১ জনের। ৭৩৩ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২২শে অক্টোবর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৩৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৮ জন। মোট আক্রান্তের সংখ্যা ৪,৮০২ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪,১৫৫ জন। ২৬ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৬২১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২২শে অক্টোবর।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel