Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ২৬/১০/২০২০

Corona update of Jangalmahal 26/10/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৬শে অক্টোবর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই –
ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৩ জন। সুস্থ হয়ে উঠেছেন ২৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৬৪২ জন। তার মধ্যে ১২৬১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ১০ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩৭১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৫শে অক্টোবর।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৫০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৪৯ জন, মৃত্যু হয়েছে ৬ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১৩,৪৬৩ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১১,৫২০ জন। ১৭৪১ জন চিকিৎসাধীন রয়েছেন। ২০২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৫শে অক্টোবর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১১৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৭৮ জন। মোট আক্রান্তের সংখ্যা ৭,৪৬৮ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬,৬৪৫ জন। মৃত্যু হয়েছে ৭১ জনের। ৭৫২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৫শে অক্টোবর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৬৯ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ৪,৯৮৩ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪,৩৩৮ জন। ২৬ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৬১৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৫শে অক্টোবর।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel