Corona Virusজাতীয়রাজনীতিশিক্ষা ও স্বাস্থ্য

সারা দেশেই বিনামূল্যে মিলবে কোভিডের টিকা, জানালো প্রতাপ ষড়ঙ্গী

Union minister pratap sarangi said that all people of the country will be given free COVID-19 Vaccine

GNE NEWS DESK: শেষ পর্যন্ত কেন্দ্র ঘোষণা করে দিল বিহার ভোটে বিজেপির নির্বাচনী ইস্তাহারের জেরে যে, কোভিড ভ্যাক্সিন(COVID-19 Vaccine )গোটা দেশেই বিনামূল্যে(Free) বিতরণ করা হবে।

বিহার বিধানসভা নির্বাচন চলতি সপ্তাহেই শুরু হবে। আর নির্বাচনের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। আর এই নির্বাচনী প্রচারে বিজেপি সরকার বিহারবাসীর জন্য বিনামূল্যে কোভিড টিকার কথা ঘোষণা করেছে। আর এই জেরেই শুরু হয়ে গিয়েছে গোটা দেশজুড়ে তোলপাড়। অতিমারী নিয়ে রাজনীতি করার অভিযোগ এনেছে কেন্দ্রের শাসকদলের বিরুদ্ধে বিরোধীরা।

রাজ্যবাসীকে ইতিমধ্যে বিনামূল্যে ভ্যাক্সিন দেওয়ার ঘোষণা করেছে তামিলনাডু, মধ্য প্রদেশ, অসম ও পুদুচ্চেরি সরকার। তবে প্রশ্ন উঠেছিল যে, এমন ঘোষণা কেন ওড়িশার ক্ষেত্রে করা হল না। তবে ঘোষণাটি যে নিতান্তই নির্বাচনী ইস্তেহারের অংশ মাত্র, তা কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন সাফাই দেন।

তবে শুধু বিহার নয়, গোটা দেশেই বিনামূল্যে কোভিড ভ্যাক্সিন বিতরণ করা হবে, ঠিক এমনটাই রবিবার কেন্দ্রীয় মন্ত্রী প্রতাপ ষড়ঙ্গী ঘোষণা করলেন। সমগ্র দেশবাসীর জন্য বিনামূল্যে কোভিডের টিকা দেওয়া হবে বলে গত ২০ অক্টোবর ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ষড়ঙ্গী জানান, সেই প্রতিশ্রুতি পালন করা হবে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel