Corona Virusজেলা
Trending

জঙ্গলমহলের করোনা আপডেট ২৭/১০/২০২০

Corona update of Jangalmahal 27/10/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২৭শে অক্টোবর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই –
ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৯ জন, মৃত্যু হয়েছে ১ জনের, সুস্থ হয়ে উঠেছেন ৩৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৬৮১ জন। তার মধ্যে ১২৯৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ১১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩৭৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৬শে অক্টোবর।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৮২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২১২ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১৩,৬৪৫ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১১,৭৩২ জন। ১৭০৯ জন চিকিৎসাধীন রয়েছেন। ২০৪ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৬শে অক্টোবর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৯২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১০ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৭,৫৬০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬,৬৫৫ জন। মৃত্যু হয়েছে ৭৩ জনের। ৮৩২ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৬শে অক্টোবর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৩৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১০ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৫,০১৭ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪,৩৪৮ জন। ২৮ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৬৪১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২৬শে অক্টোবর।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel