প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজেলাশিক্ষা ও স্বাস্থ্য

করোনায় আক্রান্ত হলেন ঝাড়গ্রাম জেলার দুই বিধায়ক

ঝাড়গ্রাম: এবার ঝাড়গ্রাম জেলায় করোনায় আক্রান্ত হলেন দুজন বিধায়ক। এনাদের মধ্যে একজন হলেন গোপীবল্লভপুর বিধানসভার বিধায়ক চুড়ামনী মাহাত এবং অন্যজন হলেন নয়াগ্ৰাম বিধানসভার বিধায়ক তথা ঝাড়গ্ৰাম জেলা তৃণমূলের সভাপতি দুলাল মুর্মু।

খবর সূত্রে জানা গেছে দুজনই চিকিৎসার জন্য কলকাতার একটি করোনা হাসপাতালে ভর্তিরত রয়েছেন। তৃণমূল সুত্রে জানা গেছে চুড়ামনী মাহাত এবং দুলাল মুর্মুর শরীরে মৃদু জ্বর এবং দুর্বলতা ছাড়া তেমন কোন উপসর্গ ছিল না। বর্তমানে তাঁরা দুজনেই সামান্য উপসর্গ নিয়েই ভর্তি রয়েছেন হাসপাতালে।

জেলার দুজন প্রথম সারির নেতা করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে ঝাড়গ্ৰাম জেলা তৃণমূলের কর্মীরা দ্রুত আরোগ্য কামনা করছেন দুলাল মুর্মু এবং চুড়ামনী মাহাতর।

GNE

প্রসঙ্গতঃ করোনা আতঙ্কে জর্জরিত সমগ্র পৃথিবী। মার্চ মাসে লকডাউন জারি হওয়ার পর থেকে সবই বন্ধ। যার প্রভাবে বদলে গিয়েছে সমাজজীবন। তারপর আনলক পর্বে শুরু হয়েছে অনেক কিছুই। নিউ নর্মালে তবুও দাপট কমেনি করোনা ভাইরাসের।

Related Articles

x