প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
---Advertisement---
Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ১/১১/২০২০

Corona update of Jangalmahal 1/11/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১লা নভেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই –
বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৫৫ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৭,৯৬২ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৭,০৪০ জন। মৃত্যু হয়েছে ৭৬ জনের। ৮৪৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩১শে অক্টোবর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৮ জন, সুস্থ হয়ে উঠেছেন ৩১ জন। মোট আক্রান্তের সংখ্যা ১,৮১১ জন। তার মধ্যে ১৪৬০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ১১ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩৪০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ৩১শে অক্টোবর।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২২৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২৯৪ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১৪,৪৭০ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১২,৪৯৯ জন। ১৭৬২ জন চিকিৎসাধীন রয়েছেন। ২০৯ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩১শে অক্টোবর।

GNE

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৫৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৫৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫,২৪৩ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪,৬৬৭ জন। ২৮ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৫৪৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৩১শে অক্টোবর।

Related Articles

x