Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ২১/১১/২০২০

Corona update of Jangalmahal 21/11/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২১ই নভেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই –
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭১ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৬৮ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১৭,৩০৫ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৬,৪১০ জন। ৬৫০ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ২৪৫ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২০ই নভেম্বর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪৫ জন। মোট আক্রান্তের সংখ্যা ৯,৩৩৬ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৮,৯৭৩ জন। মোট মৃত্যু হয়েছে ৮৪ জনের। ২৭৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২০ই নভেম্বর ।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৮ জন, সুস্থ হয়ে উঠেছেন ১৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ২,৩৬৫ জন। তার মধ্যে ২,২০৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ১৪ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১৪৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২০ই নভেম্বর।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২২ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১২ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫,৮৭৮ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫,৭২৯ জন। মোট ৩৮ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১১১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২০ই নভেম্বর।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel