প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ১৯/১২/২০২০

Corona update of Jangalmahal 19/12/2020

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১৯শে ডিসেম্বর ২০২০ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই –
পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৩০ জন। মোট আক্রান্তের সংখ্যা ৬,৬৬০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬,৩৪৬ জন। মোট ৪৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ২৭১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৮ই ডিসেম্বর।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২ জন, সুস্থ হয়ে উঠেছেন ৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ২,৮৮৫ জন। তার মধ্যে ২,৭৯৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ১৯ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৬৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১৮ই ডিসেম্বর।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৩০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৫৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১০,৯৭০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১০,৪৪৯ জন। মোট মৃত্যু হয়েছে ৮৭ জনের। ৪৩৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৮ই ডিসেম্বর।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৫৭ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৯০ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১৯,৩৫৯ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮,৩৯৪ জন। ৬৮২ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ২৮৩ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১৮ই ডিসেম্বর।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel