Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ১৩/১/২০২১

Corona update of Jangalmahal 13/1/2021

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১৩ই জানুয়ারি ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই –
ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২ জন আক্রান্ত হয়েছে , সুস্থ হয়ে উঠেছেন ৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩,০০৭ জন। তার মধ্যে ২,৯৪৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩৭ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১২ই জানুয়ারি।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ১১,৬০৩ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১১,২৭৪ জন। মোট মৃত্যু হয়েছে ৯১ জনের। ২৩৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই জানুয়ারি।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৮ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ২০,০৭১ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯,৫২৫ জন। ২৩৯ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৩০৭ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই জানুয়ারি।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৮ জন। মোট আক্রান্তের সংখ্যা ৭,০৭৯ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬,৯১৫ জন। মোট ৪৮ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১১৬ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই জানুয়ারি।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel