প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ৭/২/২০২১

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৭ই ফেব্রয়ারি ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই –
ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে কেউ আক্রান্ত হয়নি , সুস্থ হয়ে উঠেছেন ৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩,০৪১ জন। তার মধ্যে ২,৯৮৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩১ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ৩ই ফেব্রয়ারি।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ২০,১৮১ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৯,৭৬৭ জন। ১০৫ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৩০৯ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ৬ই ফেব্রয়ারি।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১০ জন। মোট আক্রান্তের সংখ্যা ১১,৮৭৯ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১১,৬৫৩ জন। মোট মৃত্যু হয়েছে ৯২ জনের। ১৩৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৬ই ফেব্রয়ারি।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ৭,১৯৬ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৭,০৩০ জন। মোট ৪৮ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১১৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ৬ই ফেব্রয়ারি।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel