প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজেলা
Trending

জঙ্গলমহলের করোনা আপডেট ১২/৪/২০২১

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১২ই এপ্রিল ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৩৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ১২,৩৯৪ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১২,১১২ জন। মোট মৃত্যু হয়েছে ৯২ জনের। ১৯০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১১ ই এপ্রিল।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৯ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ১ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩,১০৫ জন। তার মধ্যে ৩,০৫৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ২৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১১ ই এপ্রিল।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২৯ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ১৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ২০,৬৩৮ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২০,১২১ জন। ২০৫ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৩১২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১১ই এপ্রিল।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৪৩ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ৭,৯২২ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৭,৪৮৩ জন। মোট ৫০ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩৮৯ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১১ই এপ্রিল।

Related Articles