প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজেলা
Trending

জঙ্গলমহলের করোনা আপডেট ১৩/৪/২০২১

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ১৩ই এপ্রিল ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ১২০ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৩১ জন। মোট আক্রান্তের সংখ্যা ৮,০৪২ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৭,৫১৪ জন। মোট ৫০ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৪৭৮ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই এপ্রিল।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬৭ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ২০ জন। মোট আক্রান্তের সংখ্যা ১২,৪৬১ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১২,১৩২ জন। মোট মৃত্যু হয়েছে ৯২ জনের। ২৩৭ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ ই এপ্রিল।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৩ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ১ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩,১০৮ জন। তার মধ্যে ৩,০৫৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৩০ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১২ ই এপ্রিল।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৭২ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ২২ জন। মোট আক্রান্তের সংখ্যা ২০,৭১০ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২০,১৪৩ জন। ২৫৫ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৩১২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ১২ই এপ্রিল।

Related Articles