প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজেলা
Trending

জঙ্গলমহলের করোনা আপডেট ২২/৪/২০২১

GNE NEWS DESK : পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়া এই চারটি জেলার পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ২২শে এপ্রিল ২০২১ এর কোভিড -19 স্বাস্থ্য বুলেটিন আসুন দেখে নিই
পশ্চিম মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১১০ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৫৬ জন, মৃত্যু হয়েছে ২ জনের। মোট আক্রান্তের সংখ্যা ২১,৪২৯ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২০,৫১৪ জন। ৫৯৭ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট ৩১৮ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা কেস ছিল ২১শে এপ্রিল।

ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২২ জন আক্রান্ত হয়েছে, সুস্থ হয়ে উঠেছেন ৮ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩,১৯১ জন। তার মধ্যে ৩,০৯৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মোট ২২ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ৭৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২১শে এপ্রিল।

বাঁকুড়া : বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২০৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ৭৭ জন, মৃত্যু হয়েছে ১ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১৩,৪০৭ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১২,৫২৯ জন। মোট মৃত্যু হয়েছে ৯৩ জনের। ৭৮৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২১শে এপ্রিল।

পুরুলিয়া : পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ৩৭৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৩৮ জন। মোট আক্রান্তের সংখ্যা ১০,০৯২ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৮,১৮২ জন। মোট ৫৫ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। ১৮৫৫ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা কেস ছিল ২১শে এপ্রিল।

Related Articles