প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজাতীয়

‘তোমারও করোনা হোক’- পুত্রবধূকে জড়িয়ে ধরলেন করোনায় আক্রান্ত দজ্জাল শ্বাশুড়ি

GNE NEWS DESK: করোনায় আক্রান্ত হওয়ার পর আইসোলেশনে ছিলেন শাশুড়ি। স্বাভাবিকভাবেই বাড়ির ছেলে, পুত্রবধূ, নাতি-নাতনি সকলেই তার কাছ থেকে নিরাপদ দূরত্বে ছিলেন। খাবার দেয়া হত ঘরের বাইরে থেকে। কিন্তু এই অবস্থা আর বেশি দিন সহ্য করতে পারলেন না তিনি। হঠাৎ একদিন হাজির হন পুত্রবধূর ঘরে। গিয়েই তাকে তাকে জড়িয়ে ধরে বললেন, ‘তোমারও করোনা হোক’।

ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার সোমারিপেটা গ্রামে। শাশুড়ির এমন আচরণে গ্রামের অনেকেই অবাক হয়ে গেছেন।

ওই পরিবারের ২০ বছরের পুত্রবধু জানিয়েছেন, কয়েক দিন আগে করোনা হওয়ায় শাশুড়ির সঙ্গে নিরাপদ দূরত্ব রেখে চলছিলেন পরিবারের সকলে। কিন্তু শাশুড়ির বিষয়টা পছন্দ হয়নি। তাই পুত্রবধূর কাছে এসে তিনি বলেন, ‘আমি মরে গেলে তোমরা ভাল থাকতে চাও?তোমারও করোনা হোক।’ বলেই জাপটে ধরেন পুত্রবধূকে।

GNE

এ ঘটনার পরেই অবশ্য ছেলে-পুত্রবধূ ওই শাশুড়িকে বাড়ি থেকে অন্যত্র পাঠিয়ে দেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। কয়েক দিন পরে পরীক্ষা করে দেখা যায়, পূত্রবধূও করোনা পজিটিভ। ফলে তাকেও ছাড়তে হয় বাড়ি। আপাতত নিজের বোনের কাছে আছেন তিনি।

Related Articles

x