প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজাতীয়

কোভিড ভ্যাকসিন নিলে সরকারি ব্যাঙ্কে বিশেষ সুবিধা, দেওয়া হবে অধিক সুদ

GNE NEWS DESK: গ্রাহকদের কোভিড ভ্যাকসিন নিতে উৎসাহিত করতে বেশ কিছু সরকারি ব্যাঙ্ক আনল বিশেষ স্কীম। লাভবান কেবল তাঁরাই হবেন যাঁরা ভ্যাকসিন নিয়েছেন৷ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে সাধারণ মানুষের জীবন প্রচন্ড ভাবে প্রভাবিত হয়েছে৷ সরকার তরফে সমস্ত নাগরিককে ভ্যাকসিন নেওয়ার ব্যাপারে সচেতন করতে বিভিন্ন উদ্যোগ নেওয়া হচ্ছে। সেই উদ্যোগে সামিল হয়েছে সরকারি ব্যাঙ্কও।

করোনা টিকাকরণ অভিযানে সকলকে উৎসাহিত করার জন্য ইউকো ব্যাঙ্ক UCOVAXI-999 অফার নিয়ে এসেছে। সম্প্রতি ইউকো ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, আবেদনকারীর ৯৯৯ দিনের এফডি (ফিক্সড ডিপোজিট)-তে ৩০ বেসিস পয়েন্ট বা ০.৩০ শতাংশ অধিক সুদ দেওয়া হবে। কিন্তু এই সুবিধা তখনই মিলবে যখন আবেদনকারীর কোভিড টিকার নূন্যতম একটি ডোজ নেওয়া থাকবে।

এই বিশেষ সুবিধা আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত মিলবে। একই ভাবে সম্প্রতি সেন্ট্রাল ব্যাঙ্ক, ইমিউন ইন্ডিয়া ডিপোজিট স্কিম নামে একটি নতুন সুবিধা এনেছে। এক্ষেত্রে গ্রাহকের ভ্যাকসিন নেওয়া থাকলে ১১১১ দিনের ফিক্সড ডিপোজিটে বর্তমান সুদের তুলনায় ২৫ বেসিস পয়েন্ট (০.২৫ শতাংশ) বেশি সুদ পাওয়া যাবে।

GNE

Related Articles

x