প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusরাজ্য
Trending

পশ্চিমবঙ্গের করোনা আপডেট ৯/৬/২০২১

GNE NEWS DESK : আজ ৯ই জুন ২০২১ পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন থেকে জানা গেছে পশ্চিমবঙ্গে গতকালের চেয়ে আজ করোনায় আক্রান্তের সংখ্যা কমেছে। গতকালের তুলনায় আজ সুস্থ হয়ে উঠার সংখ্যাও কমেছে, তার সাথে মৃত্যুর সংখ্যাও কমেছে, এবং ডিসচার্জ রেট বেড়েছে।

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে ৫,৩৮৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, এবং ১০,৫১২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ডিসচার্জ রেট ৯৭.৮৩%। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসজনিত কারণে ৯৫ জনের মৃত্যু হয়েছে।

পশ্চিমবঙ্গের ৯ই জুন ২০২১ এর রিপোর্ট করা তথ্য অনুযায়ী করোনা ভাইরাসজনিত কারণে পশ্চিমবঙ্গে মোট মৃত্যুর সংখ্যা ১৬,৫৫৫। করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ১৪,৪২,৮৩০। করোনা ভাইরাস থেকে এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ১৪,১১,৫৭৩ জন। বর্তমানে মোট সক্রিয় আক্রান্তের সংখ্যা ১৪,৭০২ জন।

GNE

গত ২৪ ঘণ্টায় ৬৪,৬৩৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে, এবং এখন পর্যন্ত পরীক্ষিত মোট নমুনার সংখ্যা ১,৩০,৪৪,৫৯৬ টি। মোট নমুনা পরীক্ষার ল্যাবরেটরির সংখ্যা ১২১* । বর্তমানে হোম কোয়ারেন্টাইন সেন্টারে মোট ৯৮,৫৯২ জন রয়েছেন।

Related Articles

x