More

    আজকের রাশিফল ১০/১০/২০২১

    spot_img

    Must Read

    মেষ : ব্যবসায় জট থাকলে সেটা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে। আজ ঘরে এবং বাইরে দু’জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গে থাকবে।

    বৃষ : কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা করতে হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা থাকবে। শিক্ষায় সাফল্য বাড়বে। সামাজিক কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার জন্য বিপদ হতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে।

    মিথুন : বন্ধুর জন্য খরচ বাড়তে পারে।অফিসে সুনাম বাড়বে। ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ হবে। ফাটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন কোনও কারণে মানসিক চিন্তা বাড়তে পারে। হতাশার জন্য কাজের ক্ষতি। সাধু সেবায় কাজে আসতে পেরে শান্তি মিলবে। সম্পত্তি কেনার চেষ্টা।

    কর্কট : আপনার থেকে বয়সে ছোট কারও জন্য আপনার দুশ্চিন্তা হবে।সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে বিবাদের আশঙ্কা। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

    সিংহ : কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। পেটের সমস্যা বাড়বে।গুরুদেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসার ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভাল খবর পেতে পারেন।

    কন্যা : উকিলদের জন্য সামনে শুভ সময় আসছে। আজ খুব কাছের কারও জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

      আজকের রাশিফল ১৮/১০/২০২১

    তুলা : বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ আছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।

    বৃশ্চিক : আজ উচ্চশিক্ষার যে কোনও কাজ সফল হবে। কোনও বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইন সংক্রান্ত কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় সুনাম করার সুযোগ আছে। আজ ব্যবসা বা কর্মে কোনও সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা।

      আজকের রাশিফল ১৮/১০/২০২১

    ধনু : বাড়তি কোনও কথা অশান্তি বাড়াতে পারে।বিজ্ঞানীদের নতুন কিছু আবিষ্কার থেকে সুনাম বাড়তে পারে। উপরমহল থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে।

    মকর : যাঁরা সাংবাদিকতার সঙ্গে যুক্ত তাঁদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ থেকে উদ্ধার পেতে পারেন। পুলিশদের জন্য দিনটি খুব ভাল। প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারে‌। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

    কুম্ভ : আজ প্রতিবেশীদের হিংসার জন্য কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন।

    মীন : গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। ভাল লোকের সাহায্যে বিপদ থেকে উদ্ধার। আজ আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন।

    - Advertisement -

    Latest News

    আগামী ৭ নভেম্বর থেকে রাজ্যে এক বছরের জন্য গুটখা এবং তামাকজাত পানমশলা নিষিদ্ধ

    সারা দেশে ক্রমশ বাড়ছে তামাকজাত দ্রব্যের উৎপাদন ও বিক্রি। বাড়ছে ক্যান্সারের প্রকোপ। সেই বিষয়ে সতর্কতা অবলম্বন করে রাজ্যে এক...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -