More

    আজকের রাশিফল ৩০/৯/২০২১

    spot_img

    Must Read

    মেষ : ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক বিয়ের দিকে এগোতে পারে। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থ থাকবে। ব্যস্ত সময়ের মধ্যেও সময় বের করে পরিবারের লোকদের সঙ্গে কথা বলতে পারেন। জমি বা বাড়ির খাতে বিনিয়োগ ক্ষতি হতে পারে।

    বৃষ : পরিবারের সঙ্গে সময় কাটানোর পরিকল্পনা ব্যর্থ হতে পারে। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা আনন্দের মধ্যে থাকবেন। আজকের দিনে কিছুটা বুঝে শুনে কথা বলুন, নাহলে সমস্যায় পড়তে পারেন। পরিবারের লোকজন এবং বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারবেন।

    মিথুন : ভালোবাসার মানুষের মেজাজ খারাপ থাকবে। আজ কিছুটা চটপটে এবং প্রাণবন্ত থাকবেন। ফাঁকা সময়ে বই পড়ে সমস্যার সমাধান করতে পারেন। অর্থ সঞ্চয়ের দিকে মন দিন, বেশি খরচ না করাই মঙ্গল।

    কর্কট : নিজের দক্ষতা প্রদর্শনে অনেক সুযোগ পাবেন। আপনার ব্যবহার প্রশংসার নজির গড়বে। আচমকা আত্মীয় স্বজন বাড়িতে আসায় আপনার গুরুত্বপূর্ণ সময় নষ্ট হবে। আকস্মিক কোন চিঠিতে গোটা পরিবারের জন্য সুখের সংবাদ নিয়ে আসবে।

    সিংহ : পরিবারের সকলে আপনার জীবনে একটা গুরুত্বপূর্ণ জায়গা নিয়ে থাকবে। জীবনের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। মানসিক শান্তি পেতে বাইর বাইরে হাঁটতে যেতে পারেন। বাড়ির প্রবীণ ব্যক্তির থেকে অর্থ সঞ্চয়ের বিষয়ে পরামর্শ নিন।

    কন্যা : নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতি। কাজে অমনোযোগিতা। পুরোন পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মস্থলে কাজ নিয়ে গন্ডগোল।নিজের অভিজ্ঞতার প্রকাশ না করাই ভাল। বিদ্যার্থীদের শুভ।

      আজকের রাশিফল ১১/১০/২০২১

    তুলা : প্রতিযোগিতার নেশার জন্য খরচ বৃদ্ধি। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে জয়লাভ করতে পাড়ার জন্য আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। মাথার যন্ত্রনায় কষ্ট। প্রেমে অশান্তি বৃদ্ধি।

    বৃশ্চিক : উপহার পাওয়ার যোগ। ছোটদের সঙ্গে তর্ক বাঁধতে পারে। মাথা ঠান্ডা রাখার প্রয়োজন। আর্থিক টানাপোড়েনের জন্য সংসারে অশান্তি। মাতা-পিতার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

      আজকের রাশিফল ১১/১০/২০২১

    ধনু : আর্থিক কারণে অপমানিত হওয়ার সম্ভাবনা। প্রতিভার জেরে জনপ্রিয়তা লাভ। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। ব্যবসায় সফলতা অর্জন।

    মকর : রাস্তায় খারাপ পরিস্থিতির জন্য চাপে পড়তে হতে পারে। পরিবারের কারোর ব্যবহারের জন্য ক্ষোভের সৃষ্টি হতে পারে। খরচ বৃদ্ধি। পারিবারিক পম্পত্তি নিয়ে অশান্তি।

    কুম্ভ : আজকের দিনে পুরনো সম্পর্কগুলোকে বাঁচিয়ে তুলুন। কাজের চাপে মানসিক উত্তেজনা বাড়তে পারে। ফাঁকা সময়ে জিমে যেতে পারেন। দিনের শুরুর দিকে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। নতুন পরিকল্পনাকে বাস্তবায়িত করার ভালো দিন।

    মীন : অসুস্থ আত্মীয়র সঙ্গে দেখা করুন। স্ত্রীর শারীরিক অসুস্থতার জন্য কারো সঙ্গে দেখা করার পরিকল্পনা ভেস্তে যেতে পারে। কাজের ফাঁকে কিছুটা আরাম করুন। ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটাতে পারেন। ভবিষ্যতে যে কোন সময়ে অর্থের প্রয়োজন হতে পারে, তাই অর্থ সঞ্চয়ে মন দিন।

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -